Xiaomi Mi 3 Price in Bangladesh

আসসালামুলাইকুম বন্ধুরা কেমন আছেন আপনারা আশা করি আপনারা ভালো আছেন ,আজ আমি আপনাদের জন্য একটি নতুন ফোন এর রিভিউ নিয়ে চলে এসেছি ।যার নাম হলো শাওমি মি 3। যা শাওমি কোম্পানির একটি খুবই নতুন ফোন । এই ফোন টিতে বেশ কিছু চমকপ্রদক ফিচার্স রয়েছে ,তো চলুন প্রথমেই একনজরে মোবাইল ফোনটির উল্লেখযোগ্য ফিচারসমূহ দেখে নিন

 

Xiaomi Mi 3 Features

রিলিজের সাল: ২০১৩ সালে বাজারে এসেছে , এখন পাওয়া যাচ্ছে না

RAM: 2GB RAM

ইন্টার্নাল মেমরি:16GB,64GB

মেমোরি সাপোর্ট:মেমোরি সাপোর্ট করে না

সেলফি ক্যামেরা: 2 MP

রিয়ার ক্যামেরা: 13 MP,

প্রসেসর: Quad-core 2।3 GHz Krait 400

এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম:এন্ড্রোইড 4।3। (জেলি বিন)

ডিসপ্লে ডিটেইলস: আইপিএস এলসিডি ক্যাপাসিটিভ তৌচস্ক্রিন

ফিঙ্গারপ্রিন্ট সেন্সর:নেই

SIM: মিনি সিম

চার্জিং পোর্ট:microUSB 2।0, USB On-The-Go

ওজন:১৪৫ গ্রাম

কালার:সাদা ,ধূসর ,কালো ,হলুদ,গোলাপি,সবুজ,

দাম:200 ইউরো বা 20240 টাকা

 

শাওমি মি ৩ ফোনটির রিভিউ

শাওমি মি ৩ ফোনটি দেখতে বেশ সুন্দর ।আমার কাছে ফোন টি হাতে ধরে বেশ কমফোর্টেবলে লেগেছে ,ফোনটির ওজন কমই আছে ।বিল্ড কোয়ালিটি খুব ভালো ।

 

তো প্রথমেই দেখে নেওয়া যাক ফোনটির ফ্রন্ট সাইড । ফ্রন্ট সাইড এ রয়েছে একটি ৫ ইঞ্চি এর ডিসপ্লে ।এমং টপ সাইড এ রয়েছে একটি ২ মেগা পিক্সসেল এর সেলফি ক্যামেরা ও একটি প্রক্সিমিটি সেন্সর ।আর তেমন কিছুই ছিল না ফ্রন্ট সাইডএ ।তারপর যদি আমরা ব্যাক সিডিটাতে যাই তাহলে প্রথমেই দেখতে পাবো একটি ১৩ মেগা পিক্সসিল এর ক্যামেরা । ও ক্যামেরার ডান্ সাইডএ একটি এলইডি ফ্লাশলাইট ।এবং ফোনটির দেন সাইড এ রয়েছে পাওয়ার ও ভলিউম বাটন ।বাং সাইড টি পুরোই ফাঁকা ।উপরে রয়েছে হাইব্রীড সিম স্লট ও 3।৫ মম এর হেডফোন জ্যাক ।ও নিচের দিকে রয়েছে মাইক্র ইউএসবি ২’০ চার্জিং পোর্ট ও স্পিকার ।ওভারঅল ফোনটি আমার কাছে ভালো লেগেছে ।তো আজ এ পর্যন্তই দেখা হবে অন্য কোনো দিন অন্য কোনো ফোন এর রিভিউ নিয়ে ।

ভাল লাগলে শেয়ার করুন আর কোন প্রশ্ন বা মতামত থাকলে তা কমেন্টে জানান

Leave a Comment